আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

বাবা ও মাকে ছুড়ি দিয়ে আঘাত করে হত্যা চেষ্টা 

 এখলাশ শেখ :
১৪নং ইউনিয়ন এর ৯নং ওয়াড দক্ষিন সুতালড়ির খান পারা গ্রামের বাসীন্দা মোঃ আলি-হায়দার এর ছেলে মাছুম (২৫) প্রায় ই নেশা করে বলে দাবি পিতাঃ মোঃ আলি হায়দার ও স্থানিয়দের ,এমতাবস্থায় মাছুম এর পিতা বলেন আমি ছোট একটা ঝালমুড়ির দোকান দেই এবং আমি একজন কশাই।
আমার ছেলে প্রায় ই নেশা করে। এই ধরনের পাগলামির জন্য  ছেলে-কে মঙ্গলবার ঢাকা পাঠানোর জন্য প্রস্তিতি নেই। কিন্তু সোমাবার বিকাল আনুমানিক ৪টার সময় ছেলে আমার কসাই কাজে ব্যবহৃত ছুড়ি মাজায়  নিয়ে আমাকে এবং আমার স্ত্রী রাহিমুল বেগমকে কাছে  ডাকলে আমার কাছে যাই,   হঠাৎ করে আমার ছেলে বলে বাবা আমাকে ক্ষমা করে দিয়ো বলে,  এলোপাতাড়ি ছুড়ি চালায় এই সময় আমার এবং আমার স্ত্রী’র হাতে এবং পেটে গুরুতর ভাবে যখম হই।
পরে স্থানীয়’রা ঘটনা স্থানে এসে পরিস্থিতি সামলিয়ে নেয়।
পরবর্তীতে ছেলেকে ঢাকার উদ্দেশ্য পাঠিয়ে দিলে, ছেলে ঢাকা না গিয়ে  বাগেরহাট থেকে চলে আসে বাড়ি,তবে আজ আবার ও বাড়ি আসে তবে পিতা মোঃ আলি-হায়দার তাকে বাড়ি উঠতে না দিয়ে তাকে তেতুলবাড়ি বাজারে নিয়ে আসে পুলিশের কাছে হস্তান্তর করবে বলে। কিস্তু ঘটনা স্থানে ১৪ নং ইউনিয়ন এর ৭ নং ওয়াডের মেম্বার মোঃ ওলিউর রহমান হাওলাদার ও স্থানীয় উপস্থিতি আজকের রাত তার কাছে (বাবা) রাখার জন্য অনুরোধ করায় তিনি বাড়ি নিয়ে যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ